সাম্প্রতিক সময়ে বিভিন্ন নির্বাচন ঘিরে ভুয়া তথ্য ছড়ানো ঠেকাতে ব্যর্থতার কারণে ফেসবুক ও টুইটারের মতো সামাজিক যোগাযোগমাধ্যমের ওপর মানুষের আস্থা কমে গেছে। সাম্প্রতিক এক সমীক্ষায় এ তথ্য উঠে এসেছে। মার্কিন নাগরিকদের মধ্যে চালানো ওই সমীক্ষায় দেখা গেছে, অধিকাংশ মানুষ রাজনৈতিক খবরের উৎস হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমকে বিশ্বাস করেন না। পিউ রিসার্চ সেন্টারের করা সমীক্ষা অনুযায়ী, ৫৯ শতাংশ প্রাপ্তবয়স্ক... বিস্তারিত
from বিজ্ঞান ও প্রযুক্তি - প্রথম আলো https://ift.tt/2RLjFWN
No comments
Post a Comment