* পছন্দের পরিবর্তন* আজকের ধনী তরুণ ক্রেতারা ‘মান’, ‘ভিন্নতা’ ও ‘শিল্পনৈপুণ্য’ নিয়ে বেশি মাথা ঘামাচ্ছেন* ছোট কোম্পানি এসব চাহিদা পূরণ করছে কয়েক বছর ধরে চীনের বিলাসদ্রব্যের ক্রেতাদের রুচিতে বড় ধরনের পরিবর্তন এসেছে। বড় বড় কোম্পানির পণ্যের প্রতি তাদের এখন আর আকর্ষণ নেই। তাদের আকর্ষণ এখন দামি, ব্যক্তিস্বাতন্ত্র্যমণ্ডিত বুটিক পণ্যের প্রতি। এসব পণ্যই এখন... বিস্তারিত
from অর্থনীতি - প্রথম আলো https://ift.tt/2V9bEtF
No comments
Post a Comment